মিনিমাম অর্ডারের উপর থাকছে স্পেশাল ডিসকাউন্ট

তাছড়াও থাকছে নির্দিষ্ট শার্ট এবং পাঞ্জাবীর উপর বিশেষ ডিসকাউন্ট অফার

Different সম্পর্কে কিছু কথা

পাইকারী ক্রেতাদের প্রিয় ও বিশ্বস্ত নাম ডিফারেন্ট এ আপনাদের কে স্বাগতম। 

আপনারা যারা খুচরা শার্ট কিংবা পাঞ্জাবীর ব্যবসা করতে আগ্রহী, কিন্তু গুনগত মানসম্পন্ন প্রোডাক্ট পাচ্ছেন না, তাদের কথা ভেবেই ২০১৯ সালের ডিসেম্বর মাসে ডিফারেন্ট এর জন্ম।

আমাদের উদ্দেশ্য

আমাদের উদ্দেশ্য স্বল্পমূল্যে নিজস্ব গার্মেন্টসে ইন্ডিয়ান ফেব্রিক দিয়ে তৈরি উন্নতমানের শার্ট ও পাঞ্জাবী আপনাদের দ্বারপ্রান্তে পৌছে দেওয়া। এতে করে আপনার কাস্টমার ও আপনার সম্পর্ক হবে দৃঢ় ও বিশ্বস্ত। এই লক্ষ্য অর্জনের জন্যই Different সর্বদা পণ্যের মান নিয়ে আপোষহীন।

আমরা বাংলাদেশের লোকাল গার্মেন্টস শিল্পের এই ধারাটা রদ করতে বদ্ধপরিকর। 

আমরা চাই ক্রেতারা ব্র্যান্ড এর নাম এর পেছনে টাকা খরচ না করে মানসম্পন্ন কাপড় এর পেছনে টাকা ব্যয় করুক। এই লক্ষ্য অর্জনের প্রথম ধাপ ই হচ্ছে যাতে করে রিটেইল ব্যবসায়ীগণ তুলনামূলক কম মুল্যে পাইকারীতে বিশ্বমানের পণ্য নিতে পারেন। 

আমাদের সাথে অন্য ব্র্যান্ডগুলোর পার্থক্য

বর্তমানে বাজারে অনেকগুলো ভালো ভালো ব্র্যান্ড প্রতিষ্ঠিত আছে যেগুলোর নাম আপনারা সবাই ই কমবেশি জানেন, কেউ কেউ হয়তো নিয়মিত তাদের কাপড় পরিধান ও করেন। এগুলো অবশ্যই ভাল ব্র্যান্ড ও তাদের পণ্যের মান ও যথেষ্ট ভাল বলেই আমরা সবাই জানি। কিন্তু বর্তমানে এদের কাছ থেকে বেশি দামে শার্ট বা পাঞ্জাবী কিনে খুচরা ক্রেতারা মানসম্পন্ন ফেব্রিক পাচ্ছেন না, এরকম অভিযোগ মাঝে মধ্যেই পাওয়া যায়। 

এসব ব্র্যান্ড সমূহ শুরুতে খুব মানসম্পন্ন কাপড় দ্বারা যাত্রা শুরু করলেও পরবর্তীতে সেই মান তারা ধরে রাখতে পারেনা, কিন্তু এদের একটা ব্র্যান্ড ভ্যালু তৈরি হয়ে যাওয়াতে কাস্টমার রা এদের পণ্য কিনে থাকেন। এরা মুলতঃ টাকা দিয়ে ব্র্যান্ডের লোগো টা কিনছে, মানসম্মত পণ্য পাচ্ছে না। এ সকল ব্র্যান্ডসমূহ কেউ ভাল ইন্ডিয়ান ফেব্রিক ইমপোর্ট করলেও হয়তোবা থার্ড পার্টির কাছে থেকে গার্মেন্ট মেকিং এর কাজগুলো করিয়ে নিচ্ছেন, ফলশ্রুতিতে নিম্নমানের ফিনিশিং এর প্রোডাক্ট বের হচ্ছ। কেউ কেউ ফেব্রিক ই বাজে দিচ্ছেন। কিছু ব্র্যান্ড আবার আছে যারা কিনা সবচেয়ে কম প্রাইসে যেই গার্মেন্টস পণ্য সাপ্লাই দিতে পারবে তাদের কাছে বড় অর্ডার পাঠিয়ে দিয়ে শুধুমাত্র নিজেদের লোগো টা দিয়ে দিচ্ছে, এটা আসলে যার যার পার্সোনাল বিজনেস ইথিক্স। 

কোয়ালিটিতে আমরা আপোষহীন

আমরা নিজেরা ইন্ডিয়া গিয়ে লোকাল ভেন্ডরদের থেকে ফেব্রিক না নিয়ে সরাসরি টেক্সটাইলের সাথে যোগাযোগ করে ডিরেক্ট তাদের থেকে ফেব্রিক ইমপোর্ট করে নিয়ে আসি। এরপর ওই ফেব্রিক ব্যবহার করে নিজস্ব গার্মেন্টস ফ্যাক্টরীতে ইন হাউজে নিজস্ব তত্ত্বাবধায়নে শার্ট বা পাঞ্জাবী একদম শুরু থেকে শেষ পর্যন্ত ম্যানুফেকচার করে থাকি। এজন্যই কাপড়ের মান অনুযায়ী আমরাই সবচেয়ে রিজনেবল প্রাইস টি অফার করতে পারি।

We Deliver Genuine Products

বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করুন

Search for products (0)

Back to Top
Product has been added to your cart